এজাহিকাফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী, অনুষ্ঠান উদযাপন কমিটির চেয়ারম্যান সাদেক সিদ্দিকী, সদস্য সচিব দেওয়ান হাবিব

0
423

আন্তর্জাতিক সংগঠন এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইট্স কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন শীর্ষক আলোচনা, সম্মাননা অ্যাওয়ার্ড, হুইল চেয়ার প্রদান ও সাংস্কৃতিক প্রদানের আয়োজন করা হয়েছে আগামী ২ জুলাই শনিবার বিকাল ৪টায় ঢাকার কাকরাইল ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স আইডিইবি মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে।

বর্নাঢ্য এ অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি এবং সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি-কে আজীবন সম্মাননায় ভূষিত করা হবে। এছাড়া চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, অর্থ, শিল্প, বাণিজ্য ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এজাহিকাফ’র কেন্দ্রীয় সভাপতি, সাংবাদিক রিন্টু আনোয়ার।

অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকীকে চেয়ারম্যান, রোটারিয়ান সালাউদ্দিন আহমেদ খোকা, মোঃ নূরউদ্দিন মোল্লাকে কো-চেয়ারম্যান, দেওয়ান হাবিবুর রহমানকে সদস্য সচিব এবং এম নাজিম উদ্দিন আল-আজাদ, সৈয়দ দিদার বখত, হাসান মতিউর রহমান, লায়ন এইচ এম ইব্রাহীম ভূইয়া, হাফিজ রহমান, অধ্যক্ষ মোঃ জহিরুল হক বশির, মহসীন আহমেদ স্বপন, সিদ্দিকুর রহমান আযাদী, চিত্রনায়ক মোকলেসুর রহমান মাহরুক, এম এম ইকবাল আলমগীর, প্রকৌশলী এবি সিদ্দিক চৌধুরী রাব্বি, খন্দকার শাহীন, সিদ্দিকুর রহমান, তকিউদ্দিন মোহাম্মদ আকরাম, জহুরুল আলম জাবেদ, সুমি খান, মারিয়া রিমা, শরিফুল ইসলাম মিন্টু, তারিক জাফরি, মইনুর রশিদ চৌধুরী, ডা. মাহবুব হোসাইন সৌদি, নাহিদা আক্তার পপিকে সদস্য করে অনুষ্ঠান উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠান সফল করার জন্য এজাহিকাফ’র মহাসচিব সালাম মাহমুদ সকলের সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here