এনসিসি ব্যাংকের ৯ম বিশেষ ইজিএম অনুষ্ঠিত

0
285

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড এর ৯ম বিশেষ সাধারণ সভা (ইজিএম) সোমবার (১৮/০১/২০২১) ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। সভায় এনসিসি ব্যাংক এর ৫০০ কোটি টাকার পারপিচুয়াল বন্ডইস্যুর বিষয়ে বাংলাদেশ ব্যাংকের শর্ত পূরণের লক্ষ্যে উক্ত বন্ড থেকে প্রয়োজনীয় অংশ যথা সময়ে কমন শেয়ারে রূপান্তরের প্রস্তাব অনুমোদিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় ভাইস-চেয়ারম্যান মোঃ আবুল বাশার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবদুস সালাম, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম, অন্যান্য পরিচালক বৃন্দের মধ্যে মোঃ আবদুল আউয়াল, সোহেলা হোসেন,খায়রুল আলম চাকলাদার, তানজীনা আলী, মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী,এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং ইভিপি ও কোম্পানী সচিব মোঃ মনিরুল আলমসহ ব্যাংকের বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ অনলাইনে উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচক গুলো বর্ণনা দিয়ে বলেন, বর্তমানে ব্যাংকের শেয়ারহোল্ডারস্ ইকুইটি, মোট সম্পদ, ইপিএস ইত্যাদি পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে অন্য দিকে কষ্ট অব ফান্ড ও মোট বিরূপ শ্রেণীকৃত ঋণের পরিমাণ কমে আসছে। যার ফলে ক্রেডিট রেটিং ও ক্যামেল রেটিং এ আমাদের উন্নতি পরিলক্ষীত হচ্ছে। তিনি আরও বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার পাশাপাশি উন্নত প্রযুক্তি এবং গ্রাহক সেবার মানবাড়ানোর মাধ্যমে এনসিসি ব্যাংক ক্রমান্বয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here