এমিরেটস ফ্লাইটে দেখা যাবে ‘কৃষকের ঈদ আনন্দ’

0
271

নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় টিভি রিয়েলিটি গেম শো ‘কৃষকের ঈদ আনন্দ’ আগামী ১লা আগষ্ট ২০২২ থেকে এমিরেটস ফ্লাইটে উপভোগ করার সুযোগ পাবেন যাত্রীরা। বিশ্বব্যাপী পরিচালিত সকল এমিরেটস ফ্লাইটে ইংরেজি সাবটাইটেলসহ জনপ্রিয় এই প্রোগ্রামটি যাত্রীরা তাদের আসনের সঙ্গে যুক্ত টিভি পর্দায় দেখতে পাবেন।

আজ ২৮ জুলাই চ্যানেল আই স্টুডিওতে সংবাদ সন্মেলনে এই তথ্য জানান, এমিরেটস এরিয়া ম্যানেজার মোহাম্মদ আল- হাম্মাদী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বাংলাদেশ এমিরেটসের জনসংযোগ পরামর্শক কাজী ওয়াহিদুল আলম।

মোহাম্মদ আল- হাম্মাদী জানান, প্রথম আন্তর্জাতিক এয়ারলাইন্স হিসেবে এমিরেটস তাদের ফ্লাইটে ২০০৭ সাল থেকে বাংলাদেশী ছায়াছবি প্রদর্শন শুরু করে। এবার কৃষকের ঈদ আনন্দের মত অত্যন্ত জনপ্রিয় এই অনুষ্ঠানটি এমিরেটসের প্রদর্শনীর তালিকায় রাখতে পেরে আমরা আনন্দিত। আমার বিশ্বাস শুধু বাংলাদেশি নয়, বিশ্বের বিভিন্ন দেশের যাত্রীরা অনুষ্ঠানটি উপভোগ করবেন।

শাইখ সিরাজ তাঁর বক্তব্যে বলেন, এটা ইমপ্রেস টেলিফিল্মের জন্য বড় অর্জন। এই অনুষ্ঠানের মাধ্যমে সারা বিশ্বে বিস্তৃত এমিরেটস যাত্রীদের কাছে আমাদের গ্রামীণ ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরার সুযোগ পাবো। আমি আশা করি এমিরেটস ভবিষ্যতেও বাংলাদেশের মানুষ এবং সংস্কৃতি বিশ্ব দরবারে তুলে ধরতে সহযোগিতা করে যাবে।

বাংলাদেশে এমিরেটসের জনসংযোগ উপদেষ্টা কাজী ওয়াহিদুল আলম এমিরেটসকে তাদের এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা বাংলাদেশের উজ্জ্বল ভাবমূর্তি বিশ্বের দরবারে তুলে ধরতে এমিরেটসের সহযোগিতা পেয়েছি। আমি আশাকরি বাংলাদেশে ফ্লাইট পরিচালনাকারী অন্যান্য এয়ারলাইন্সগুলোও বাংলাদেশী ছায়াছবি ও বিভিন্ন অনুষ্ঠান তাদের ফ্লাইটে প্রদর্শনের সুযোগ করে দিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here