এসএমই খাতে সফল নারী উদ্যোক্তার পুরস্কার পেলেন সাফওয়ান ফ্যাশনের সুলতানা বেগম

0
479

জাতীয় পর্যায়ে শিশু কিশোরদের সর্ববৃহৎ সংগঠন “আমরা কুঁড়ি”র ৩০ বছর পুর্তি উপলক্ষ্যে আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয় গত ২৯ অক্টোবর (শুক্রবার) রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলানায়তনে। আমরা কুঁড়ি’র ৩০ বছর পুর্তি অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিশিষ্ট ব্যক্তিবর্গকে সন্মাননা পুরস্কারে ভূষিত করা হয়।

এতে এসএমই খাতে সফল নারী উদ্যোক্তার পুরস্কার পেলেন দেশের ফ্যাশন হাউজের নামকরা প্রতিষ্ঠান ‘সাফওয়ান ফ্যাশন হাউজ’- এর স্বত্ত্বাধিকারী মিসেস সুলতানা বেগম। বিশেষ অতিথি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও বিশিষ্ট নৃত্য শিল্পী ও নৃত্য পরিচালক তাবাসসুম আহমেদ- এর কাছ থেকে পুরস্কার গ্রহণকালে অনুভূতি ব্যক্ত করে সুলতানা বেগম বলেন, জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে আজ এখানে এসেছি। পুরস্কার পেয়ে আমি সন্মানিত বোধ করছি,খুবই অনুপ্রাণিত বোধ করছি। আজকের পুরস্কার আমাকে ভালো কাজ করতে অনেক উৎসাহী করবে। আমরা কুঁড়ির প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অনুভূতি প্রকাশকালে তিনি আরও বলেন, যে কোন ব্যবসার মাধ্যমে আত্মকর্মসংস্থানের পাশাপাশি আরো অনেকের কাজের সুযোগ সৃষ্টি করা সম্ভব। মুলত এমন ভাবনা থেকেই আমি সাফওয়ান ফ্যাশন হাউজ গড়ে তুলেছি। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী। বিশেষ অতিথি ওয়েস্টার্ন ইলেকট্রনিকস-এর ম্যানেজিং ডিরেক্টর মো.শহীদুল ইসলাম এবং অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শামীম বানু শান্তি। উল্লেখ্য, বিকেল ৫টার আনন্দ শোভাযাত্রার মাধ্যমে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here