করোনায় বিপন্ন অসহায় ও কর্মহীন মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক নারায়ণগঞ্জ শাখা

0
1134

করোনা সংক্রমণ পরিস্থিতিতে লকডাউন ঘোষণার পর নারায়ণগঞ্জের নিন্মআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে প্রিমিয়ার ব্যাংকের নারায়ণগঞ্জ শাখা প্রধান ডিএমডি, গণমানুষের ব্যাংকার মো. শহিদ হাসান মল্লিক।

করোনা মহামারির দুঃসময়ে নারায়নগঞ্জের অনেক ব্যাংকেরই শাখা যখন বন্ধ রেখেছে- সেখানে স্বাস্থ্য বিধি মেনে প্রিমিয়ার ব্যাংকের শাখা খোলার পাশাপাশি করোনায় বিপন্ন অসহায় ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়ে বিরল দৃষ্টান্ত রাখলেন মো. শহিদ হাসান মল্লিক।

তিনি জানান, প্রিমিয়ার ব্যাংকের প্রাণপুরুষ, দেশখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্ব, মাটি ও মানুষের নেতা, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবালের চিন্তার ফসল এটি। তাঁর উদ্যোগ এবং নির্দেশনানুযায়ী এ কাজটি করে যাচ্ছি- তিনি মানবতার সেবায় নীরবে নিভৃতে সাধারণ মানুষের সহযোগিতা করে যাচ্ছেন এবং দেশে সব ধরনের দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে থেকেছেন। ব্যাংকের সারাদেশে ১২২টি শাখা প্রধানদের নির্দেশনা দিয়েছেন – করোনায় বিপন্ন কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষকে সহযোগিতা করার। তিনি মানবতার সেবায় সম্মিলিত ভাবে কাজ করার জন্য যার যার অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

প্রিমিয়ার ব্যাংকের তারুণ্যদীপ্ত ডিএমডি মো. শহিদ হাসান মল্লিক বলেন, করোনা মহামারির প্রকোপ বাড়াতে গত সপ্তাহে লকডাউন শুরু হয়। এতে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে । এমন পরিস্থিতিতে নারায়ণগঞ্জ শহরের নিন্মআয়ের মানুষের আয়- রোজগার বন্ধ হয়ে গেছে।পরিবারের ভরণ- পোষণ মেটানো নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন। তাদেরকে আমরা প্রতিদিন খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

চলমান এই খাদ্য সহায়তা গত কয়েক দিনে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে যেমন নিতাইগঞ্জ, বন্দর, শিবু মার্কেট, সাইনবোর্ড, সানারপাড়, আদমজী ইপিজেড, চৌধুরীবাড়ী ও বিসিকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। চলমান খাদ্য সহায়তা চলমান থাকবে বলে তিনি জানান।

© হাফিজ রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here