ট্রাব বিশেষ সম্মাননা পেলেন মো. তারেক উদ্দিন

0
599

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের কাছ থেকে ট্রাব বিশেষ সম্মাননা গ্রহণ করেন প্রিমিয়ার ব্যাংকের ইভিপি, ব্রান্ড মার্কেটিং ও কমিউনিকেশন প্রধান মো. তারেক উদ্দিন। টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) অ্যাওয়ার্ড ২০২১-এ মিডিয়া ও ব্র্যান্ড মার্কেটিংয়ে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়।

১৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে তারেক উদ্দিনের হাতে এই সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ,এমপি। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ,এমপি,এডভোকেট নুরউদ্দিন চৌধুরী এমপি, ফখরুল ইমাম এমপি। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, তাঁর বক্তব্যে বলেন- আজ যারা এই পুরস্কার পেয়েছেন তারা প্রত্যেকেই নিজ নিজ অঙ্গনে সুপরিচিত ও যোগ্য। পুরস্কারপ্রাপ্ত সকলকে অভিনন্দন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন জনের সমালোচনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যারা সমালোচনা করে তাদেরও প্রয়োজনীয়তা রয়েছে। কারণ তাদের সমালোচনার মাধ্যমেই যে কোন কাজ নিখুঁতভাবে সম্পন্ন হয়। সমালোচকদের উদ্দেশ্যে বলবো সঠিক ও গঠনমূলক সমালোচনাই করুন।

এছাড়া চলচ্চিত্র, টেলিভিশন, নৃত্য, সংগীত,মঞ্চনাটকসহ সংস্কৃতির বিভিন্ন অঙ্গনের বিভিন্নজনকে এই পুরস্কার প্রদান করা হয়। মনোজ্ঞ এই আয়োজনে সংগীত ও নৃত্য পরিবেশন করেন প্রতিশ্রুতিশীল শিল্পীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here