ব্যাংকার্স ক্লাবের পিকনিক-২০২৩ অনুষ্ঠিতঃ জমকালো আয়োজনে ব্যাংকারদের মিলনমেলা

0
569

দেশের ব্যাংকার কমিউনিটির বৃহত্তম রেজিস্টার্ড ক্লাব ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (বিসিবিএল) বার্ষিক পিকনিক-২০২৩ গতকাল শুক্রবার ঢাকার পূর্বাচলে সী শেল পার্ক অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে। প্রায় প্রায় ২ হাজার ৬শ’ ব্যাংকার এবং তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে পিকনিকের উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও সেলিম আর. এফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রাশেদ আকতার, সহসভাপতি মো. লুত্ফুল হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু , ক্লাব ব্র্যান্ডিং সম্পাদক, প্রিমিয়ার ব্যাংকের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মো. তারেক উদ্দিন প্রমুখ।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ’ বার্ষিক পিকনিকে নিজস্ব ভবন উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা কাটছেন ক্লাবের কর্মকর্তারা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো- ব্যাংকার্স ক্লাবের নিজস্ব ভবন উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশখ্যাত ব্যাংকার ব্যক্তিত্ব, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উপদেষ্টা মুহাম্মদ আলী। উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ, সাউথ বাংলা অ্যাগ্রিকালচারাল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আজিম, কমিউনিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মাইনুল কবির এবং বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (ব্যাংকিং) রাজীব সামাদ। অনুষ্ঠানে ব্যাংকারদের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে সম্মাননা প্রদান করা হয়।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (বিসিবিএল) বার্ষিক পিকনিক-২০২৩ বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে আনন্দময় সময় কাটিয়েছেন অংশগ্রহণকারীরা। আয়োজনের মধ্যে ছিলো ছোট-বড়দের জন্য বিভিন্ন খেলাধুলার প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। বিকেলে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন সময়ের আলোচিত ক্লাবের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ‘বিসিবিএল বিটস্’ এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া ও তার দল। আয়োজনের সমাপ্তি ঘটে আকর্ষণীয় র‍্যাফেল ড্র-এর মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here