নিয়ামতি ইউনিয়নবাসী ভার্চুয়াল গ্রুপের পিকনিক ২০২১ বিশাল আয়োজনে প্রাণের উচ্ছ্বাসে…

0
904

হাফিজ রহমান▪️নিয়ামতি ইউনিয়ন বাসী ভার্চুয়াল গ্রুপের উদ্যোগে পিকনিক ২০২১ বিশাল আয়োজনে প্রাণের উচ্ছ্বাসে অনুষ্ঠিত। গত ১২ ফেব্রুয়ারী শুক্রবার দিনব্যাপী গজালিয়া বেড়িবাঁধ- এ মনোরম পরিবেশে এন.ইউ.বি পরিবারের সদস্যদের নিয়ে আনন্দঘন পরিবেশে মিলনমেলা ও পিকনিক অনুষ্ঠিত হয়।

বহুল আলোচিত এ পিকনিকে প্যানেল অফ গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন; জাতীয় ক্রিড়া পরিষদের উপ- পরিচালক মো. আবুল হোসেন হাওলাদার, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জয়নাল আবেদীন হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগ নেতা মাজহারুল ইসলাম মনির মুন্সি, নিয়ামতি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খায়রুল আলম মুনসুর, সৌদি প্রবাসী ব্যবসায়ী মো.শহীদুল ইসলাম এবং নিয়ামতি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো.সোহেল শিকদার।

মনোমুগ্ধকর এ পিকনিক পরিচালনা করেন ক্রিয়েটর ও এডমিন সাংবাদিক হাফিজ রহমান, ক্রিয়েটর ও এডমিন হাজী সেলিম হোসেন এবং ক্রিয়েটর ও এডমিন মো. মামুন হাওলাদার। সঞ্চালকের দায়িত্ব পালন করেন এডমিন মারুফ হোসেন। সার্বিক সহযোগিতায় ছিলেন, এডমিন মো. রাজ্জাক আঁকন এবংএডমিন সঞ্জয় রায়।

নিয়ামতি ইউনিয়ন বাসী ভার্চুয়াল গ্রুপের প্রধান ক্রিয়েটর ও এডমিন হাফিজ রহমানের স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- দানশীল ব্যক্তিত্ব মো.শহীদুল ইসলাম, তরুণ রাজনৈতিক নেতা মো. মাজহারুল ইসলাম মনির মুন্সি, উন্নয়ন চিন্তার অগ্রসর ব্যক্তিত্ব মো.আবুল হোসেন হাওলাদার, তরুণ রাজনৈতিক নেতা মো. সোহেল শিকদার, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক বীর মুক্তিযোদ্ধা খায়রুল আলম মুনসুর এবং আওয়ামী লীগের পরিক্ষিত নেতা, রাজপথের লড়াকু সৈনিক গ্রুপের উপদেষ্টা মো.জয়নাল আবেদীন হাওলাদার। তিনি গ্রুপের পথচলা ও বিভিন্ন সামাজিক কার্যক্রম এবং গ্রুপের গৌরবময় অধ্যায় নিয়ে বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সার্বিক সফলতা নিয়ে বক্তব্য রাখেন এডমিন মো. মামুন হাওলাদার।

নিয়ামতি ইউনিয়ন বাসী ভার্চুয়াল গ্রুপের পিকনিক সফল ও সার্থক করতে আর্থিক সহযোগিতা করেছেন ; অনুষ্ঠানে উপস্থিত প্যানেল অফ গেস্টসহ- সৌদি প্রবাসী তরুন সমাজসেবক ফাইভ স্টার হোটেল চেইন ইন্টার কন্টিনেন্টাল সৌদির সিনিয়র কর্মকতা নিয়ামতির গর্ব সোহেল মোহাম্মদ, নিয়ামতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মো. কামাল হোসেন তালুকদার, বরিশাল পল্লী বিদুৎ সমিতি ১ এর গ্রাহক পরিচালক মো. নাসির তালুকদার। সাউন্ড সিস্টেম দিয়ে সহায়তা করেছেন, এ গ্রীণ টাচ্ ইভেন্টসের কর্নধার, নিয়ামতির গর্ব, বিশিষ্ট সাংগঠনিক ব্যক্তিত্ব মো. আলাউদ্দিন জসিম শিকদার।

পিকনিকের অন্যতম আকর্ষণ ছিলো- রাজাপুর থেকে আগত ক্ষুদে গানরাজ প্রিতম এর গান, আমন্ত্রিত অতিথিদের ছেলেমেয়ের জন্য বিভিন্ন ধরনের খেলাধুলা, ফটো সেশন, নৌকায় এপার ওপার পারাপার, বিষখালী নদীর মাঝে গড়ে ওঠা পিকনিক স্পষ্টের বিস্তীর্ণ সোনালী ফসলের মাঠে ঘোরাঘুরি, নীলাভ আকাশ আর নদীর কলকল ধ্বনির পানির দৃশ্য উপভোগ করা। আনন্দঘন উচ্ছলতায় মুখরিত প্রাণের উচ্ছাসে, বিশাল আয়োজনে এই পিকনিকের সর্বশেষ আয়োজন ছিলো- রাফেল ড্র এবং বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here