প্রিমিয়ার ব্যাংক কনসালটেন্ট এম শহীদুল ইসলামের ইন্তেকাল

0
768

প্রথিতযশা ব্যাংকার, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের সম্মানিত কনসালটেন্ট এম শহীদুল ইসলাম, ২১শে আগস্ট (সোমবার) ২০২৩ ইং তারিখে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

উল্লেখ্য যে , এম শহীদুল ইসলাম ৪০ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বিভিন্ন ব্যাংকের গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। প্রিমিয়ার ব্যাংকের পূর্বে তিনি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এর পূর্বে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেডে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। ২০২০ সালে ইসলামিক ফাইন্যান্স নিয়ে দেশ এবং দেশের বাহিরে কাজ করায় ‘ইসলামিক ফাইনান্স পার্সোনালিটি অব ২০২০’ পুরস্কারে সম্মানিত হন। প্রিমিয়ার ব্যাংকের পরিচালক পর্ষদ, সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

মরহুমের প্রথম জানাজার নামাজ আজ ২২শে আগস্ট, ২০২৩ ফজরের নামাজের পর মহাখালী ডিওএইচএস মসজিদে এবং দ্বিতীয় জানাজার নামাজ বাদ যোহর গুলশান সেন্ট্রাল মসজিদ (আজাদ মসজিদ) অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here