ব্যাংকার্স ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

0
669

ব্যাংকারদের অভিজাত সংগঠন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড (বিসিবিএল)-এর আয়োজনে মনোমুগ্ধকর ঈদ পুনর্মিলনী -২০২২ অনুষ্ঠিত হয়েছে ২৮ মে (শনিবার) ক্লাবের ম্যাজিস্ট্রিক হলরুমে। ক্লাব সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মনিরুল মওলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের উপ- ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোঃ আব্দুল্লাহ আল মামুন, এনসিসি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির আনাম, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ গিয়াস উদ্দিন খান।

সাধারন সম্পাদক মোঃ রাশেদ আকতার এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সহ-সভাপতি মোঃ লুৎফুল হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এ.এইচ.এম রাকিবুল হক, অর্থ সম্পাদক মাসরুর মাহমুদ শুভ, যুগ্ম অর্থ সম্পাদক মোহাম্মদ খায়রুল হাসান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রশীদ উন নবী, বিনোদন ও ক্রীড়া সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম মাসুদ, যুগ্ম শিক্ষা ও উন্নয়ন সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল করিম মৃধা, ব্র্যান্ড, বিপনন ও প্রকাশনা সম্পাদক মোঃ তারেক উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এস.এম এনামুল হক, ক্লাবের এর সম্মানিত সদস্যবৃন্দ এবং বিভিন্ন ব্যাংকের বর্তমান ও সাবেক সিনিয়র কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি মোহাম্মদ মনিরুল মওলা বলেন, সমাজের অন্যতম দায়িত্বশীল পেশাজীবি হলো ব্যাংকার।জাতীয় অর্থনীতিকে সচল রাখতে ব্যাংকারদের অবদান অনস্বীকার্য। তাদের বিনোদনের জন্য এধরণের একটি পেশাজীবি ক্লাব খুবই গুরুত্বপুর্ন ভুমিকা রাখে। এছাড়া তিনি ক্লাবের নানান দিক নিয়ে পরামর্শমুলক বক্তব্য দেন এবং আশ্বস্ত করে বলেন, সংগঠনের পাশে আছি এবং আগামীতে থাকবো ইনশাআল্লাহ।

উক্ত অনুষ্ঠানটির সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন- ক্লাবের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ‘বিসিবিএল বিটস’। তাঁদের মনমাতানো গানের সুরের মূর্ছনায় হলভর্তি দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখেন। এরপর এ সময়ের মেধাবী কন্ঠশিল্পী পূর্ণতা পরিবেশন করেন হারানো দিনের কয়েকটি গান। ঈদ পুনর্মিলনীর এই অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা তাঁদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে আনন্দমুখর করে তোলে। অনুষ্ঠান শেষে রাতের ডিনারের মাধ্যমে শেষ হয় এই আয়োজন। উল্লেখ্য, ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড দেশের ব্যাংকার কমিউনিটির বৃহত্তম রেজিষ্টার্ড ক্লাব। বর্তমানে কেন্দ্রীয় ব্যাংকসহ সকল তফসিলি ব্যাংকের কর্মকর্তাবৃন্দের সমন্বয়ে ক্লাবের মোট সদস্য সংখ্যা সহস্রাধিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here