ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (বিসিবিএল) আয়োজনে বিজয় দিবস -২০২৩ উদযাপিত

0
396

গত ১৬ ডিসেম্বর -২০২৩ তারিখে ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের আয়োজনে মহান বিজয় দিবস ক্লাব ভবনে উদযাপিত হয়েছে। বিসিবিএল সভাপতি ড. মো: ইমতিয়াজ উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক এর ডেপুটি গভর্ণর এ, কে, এম সাজেদুর রহমান খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক এর চিফ লিগ্যাল অ্যাফেয়ার্স অফিসার আবু মো: আমিমুল এহসান।

রশীদ-উন-নবীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথির ও সভাপতির বক্তব্যের পাশাপাশি আরো বক্তব্য রাখেন ক্লাব সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: রাশেদ আকতার। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারন সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান, ব্র্যান্ড এন্ড পাবলিসিটি সেক্রেটারী মোঃ তারেক উদ্দিন , কার্য নির্বাহী সদস্য সুবীর কুমার কুন্ডু, শিক্ষা ও উন্নয়ন সম্পাদক শারমিন আক্তার, ওমেন এ্যাফেয়ারর্স সেক্রেটারী শারমিন আতিক, অর্থ সম্পাদক মাসরুর মাহমুদ শুভ, বিনোদন ও ক্রিয়া সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম মাসুদ, সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারী এস. এম এনামুল হক, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এ.এইচ.এম রাকিবুল হক, যুগ্ম- অর্থ সম্পাদক মো: শফিকুল ইসলাম, পাবলিকেশন এন্ড ডিজিটাল ট্্রান্সফর্মেশন সেক্রেটারী মো: খায়রুল হাসান, কার্য নির্বাহী সদস্য মো: রিয়াজুল ইসলাম সহ কার্য-নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, ক্লাবের এর সম্মানিত সদস্যবৃন্দ, বিভিন্ন ব্যাংকের বর্তমান ও সাবেক সিনিয়র কর্মকর্তাবৃন্দ এবং তাদের পরিবারের সদস্যগণ।

উক্ত অনুষ্ঠানের প্রথম অংশে সদস্যদের সন্তানদের জন্য আয়োজন করা হয় চিত্রাংকন এবং আবৃতি প্রতিযোগিতা। আলোচনা অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী ও বিসিবিএল এর নিজস্ব ব্যান্ড ‘বিসিবিএল বিটস্’ এর পরিরেশনার সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পর নৈশ ভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। উল্লেখ্য, ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড দেশের ব্যাংকার কমিউনিটির বৃহত্তম রেজিষ্টারর্ড ক্লাব। বর্তমানে কেন্দ্রীয় ব্যাংকসহ সকল তফসিলি ব্যাংক থেকে ক্লাবের সদস্য সংখ্যা সহস্রাধিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here