সেরা লাক্সারি হোটেলের স্বীকৃতি পেল রেনেসন্স ঢাকা গুলশান হোটেল

0
733

বাংলাদেশের পাঁচ তারকা রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেলকে সেরা লাক্সারি হোটেল হিসেবে যুক্তরাজ্যভিত্তিক সংস্থা ইন্টারন্যাশনাল প্রপার্টি মিডিয়ার উদ্যোগে ‘দ্য এশিয়া প্যাসিফিক হোটেল অ্যাওয়ার্ডে’ ভূষিত করেছে। ২০২০-২০২১ সালের জন্য এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশের হসপিটালিটি সেক্টরে রেনেসন্স্ ঢাকা গুলশান প্রথম কোনো বাংলাদেশি হোটেল হিসেবে এই মর্যাদাপূর্ন স্বীকৃতি পেল।
৮০ জন বিশেষজ্ঞদের নিয়ে গঠিত প্যানেল এই অ্যাওয়ার্ড নির্বাচনে বিচারকদের দায়িত্ব পালন করেন। সারা বিশ্ব জুড়ে ছয়টি অঞ্চল ও ১৭টি ক্যাটাগরিতে হসপিটালিটি শিল্পে অ্যাওয়ার্ড দেয়া হয়। এই অ্যাওয়ার্ড বিশ্ব জুড়ে হোটেলগুলোর মানের স্বীকৃতির জন্য আন্তর্জাতিকভাবে সমাদৃত।
রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল এর পরিচালনাকারী প্রতিষ্ঠান হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি লি. ও প্রিমিয়ার গ্র“পের চেয়ারম্যান ডা. এইচ.বি. এম. ইকবাল এবং ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল বলেন, ‘আমাদের লক্ষ্য ছিলো লাইফস্টাইল ব্র্যান্ড ম্যারিয়টের মান বজায় রেখে অতিথিদের লাক্সারি সেবা উপভোগের আয়োজন করা। আমরা সত্যিকারভাবে প্রতিটি মুহূর্তে ম্যারিয়টের সেরা অংশীদার হয়ে সেবা দেয়ার চেষ্টা করছি এবং আমাদের অতিথিদের জন্য আনন্দদায়ক অভিজ্ঞতা দিতে কাজ করে যাচ্ছি। এ স্বীকৃতি আমদেরকে আরো অনুপ্রাণিত করবে’।
বাংলাদেশের প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি লি. ২০১০ সালে প্রিমিয়ার গ্র“পের চেয়ারম্যান ডা. এইচ.বি. এম. ইকবাল ও ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল এর হাত ধরে যাত্রা শুরু করে। প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি লি. এর পরিচালনাধীন রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল-এর সাফল্যে যুক্ত হয়েছে সেরা লাক্সারি হোটেল দ্য এশিয়া প্যাসিফিক হোটেল অ্যাওয়ার্ড। এখানে রয়েছে ব্যানকুয়েট হল, খাবারের রেস্টুরেন্টসহ আরো নানান সুযোগ সুবিধা।
প্রিমিয়ার গ্র“পের দীর্ঘ ৪০ বছরের পথচলায় তার সকল ক্রেতা, বিনিয়োগকারী এবং অংশীদারদের সর্বোচ্চ সেবা প্রদান করে আসছে এবং তারই ধারাবাহিকতার স্বীকৃতি স্বরূপ প্রিমিয়ার ব্যাংক একটি আন্তর্জাতিক সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে সাফল্যর সাথে কাজ করে যাচ্ছে। এ ছাড়াও প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানিতে যুক্ত আছে হিলটন ঢাকা হোটেল, যা খুব শীঘ্রই উদ্বোধন করা হবে।
উল্লেখ্য, ২০১৯ সালের ১৮ ডিসেম্বর শুরু হওয়া পাঁচ তারকা এ হোটেলটি সেরা লাক্সারি অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় উচ্ছ্বসিত প্রিমিয়ার গ্র“প ও প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি লি.।
রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল এর জেনারেল ম্যানেজার আজীম শাহ্ বলেন, ‘আমরা যখন আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছি, তখন থেকেই আমাদের লক্ষ্য ছিলো এই খাতে নেতৃত্বে দেয়ার, সেরা হওয়ার। এজন্য অতিথিদের আন্তর্জাতিক মানের সেবা দিতে কাজ করছি। আমাদের এই প্রচেষ্টা বিশ্বজুড়ে ভ্রমণকারীদের এক অনন্য অভিজ্ঞতা দেবে’।
তিনি আরও বলেন, ‘আমরা গর্বিত এবং খুবই আনন্দিত এমন একটি সম্মানসূচক স্বীকৃতি পেয়ে। যা আমাদের সবার কাজের আগ্রহ আরো বাড়িয়ে দেবে এবং আমরা আমাদের অতিথিদের জন্য আরো নতুন নতুন সেবা প্রদানে দ্বিগুন উদ্যোগী হয়ে কাজ করতে পারবো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here