করোনাকালে দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

0
852

দেশে ভয়াবহ করোনাভাইরাসের কারনে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ায় দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছে দেশের বেসরকারি খাতের অন্যতম শীর্ষ ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। গতকাল এবং আজ রাজধানীর বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে- সামাজিক দুরত্ব বজায় রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অগ্রসেনানী, সাবেক সংসদ সদস্য, প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা.এইচ. বি. এম.ইকবাল এর উদ্যোগে অসহায় ও কর্মহীন দরিদ্র মানুষকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

প্রিমিয়ার ব্যাংকের ব্র্যান্ড মার্কেটিং প্রধান মো. তারেক উদ্দিন ও প্রিমিয়ার গ্রুপের সিনিয়র কর্মকতা মো. মোস্তফা তালুকদার এসময় তাদের হাতে চাল ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন। এসময়ে ঢাকা উত্তর সিটি আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার ব্যাংকের ব্রান্ড মার্কেটিং প্রধান মো. তারেক উদ্দিন জানান, আমাদের ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবাল সবসময়ে দেশের ভয়াবহ দুর্যোগে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় গতকাল এবং আজ রাজধানীর বিভিন্ন পয়েন্টে হতদরিদ্র ও অসহায় কর্মহীন মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করা হলো। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এছাড়াও প্রিমিয়ার ব্যাংক নারায়ণগঞ্জ শাখা প্রধান ও ডিএমডি মো. শহিদ হাসান মল্লিকের উদ্যোগে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ত্রাণ কার্যক্রম চালু রেখেছেন।

© হাফিজ রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here